কুইক অর্ডার ফরম

করোনায় চাহিদা স্থানীয় বাজারের সেবা দ্রুত মানুষের দোরগোড়ায় পৌঁছে দিতে এই কুইক অর্ডার ফরমটি করা হয়েছে। শুধুমাত্র ফরমটি পূরণ করেই অর্ডার সম্পন্ন করতে পারবেন।

ইমেইল ঠিকানা দিলে এই অর্ডারের একটি কপি মেইলে পাঠানো হবে।

আপনার পূর্ণাঙ্গ ঠিকানা *

আপনি চাইলে শুধু বাজার কিংবা শুধু ঔষধ অর্ডার করতে পারেন অথবা উভয়ই অর্ডার করতে পারেন একসাথে।

কুইক অর্ডার ফরম কেন এবং কিভাবে?

এই করোনা পরিস্থিতিতে যে কোন বিষয়ে দ্রুত সিদ্ধান্ত গ্রহণ ও কার্য পরিচালনা করতে হচ্ছে তাই আমাদেরো সারা বাংলাদেশের ৬৪ জেলাতে আমাদের সার্ভিস দ্রুত ছড়িয়ে দিতে গিয়ে অনেক কিছুই করা সম্ভব হয়ে উঠছে না। যেমন সরাসরি এজেন্ট/উদ্যোক্তা ষ্টোর থেকে পণ্য দেখে অর্ডার করার ব্যবস্থা বাদ দিয়ে করতে হয়েছে এই কুইক অর্ডার সিস্টেম। কারণ, আমাদের ৬৪ জেলায় এজেন্ট/উদ্যোক্তা ছিলো না যা আমাদের মাত্র ৩-৪ দিনের মধ্যেই সম্পন্ন করতে হয়েছে যা স্বাভাবিক নিয়মে একেকজন উদ্যোক্তা যুক্ত করতে সময় লাগে কমপক্ষে ৫-৭ দিন। উদ্যোক্তা যুক্ত করার পর তাদের ষ্টোর রেডি করতে কমপক্ষে ১ দিন লাগে, এরপর সেই স্টোরে পণ্য আপলোড করে আমাদের উদ্যোক্তাগণ। এজন্য আমাদের উদ্যোক্তাগনকে পণ্য তালিকা তৈরি করতে হয়, যাচাই করতে হয় মানের, দাম নিরীক্ষণ করতে হয়, প্রত্যেকটা পণ্যের জন্য ছবি নির্বাচন ও ডাটা তৈরি করে আপলোড করতে করতে দেখা যায় সপ্তাহ থেকে মাস চলে যায়। তাই সেই নিয়মে আমরা যদি এখন করোনায় সেবা প্রদান করতে যাই তাহলে সম্ভব হবে না, তাই এরকমটা করা হয়েছে।
তাই শুধুমাত্র আপনি আপনার বাজারের তালিকা দিয়ে অর্ডার সম্পন্ন করতে পারবেন। এ ক্ষেত্রে কিছু সুবিধা এবং অসুবিধা তো রয়েছে তবুও আমরা আপনাদের সেরা সেবাটিই দেওয়ার সর্বাত্বক চেষ্টা করছি। তাছাড়াও আমাদের এই করোনার বিশেষ সেবা শুধুমাত্র ব্যবসার জন্য নয় বরং বাংলাদেরশের এই কঠিন সময়ে সকলের সাহায্য করা এবং দেশের জন্য সামান্য হলেও অবদান রাখার চেষ্টা তাই সেবার মান আশাকরি সর্বোচ্চটাই দেওয়ার চেষ্টা করা হবে।
এই কুইক অর্ডার ফরমে অর্ডার এর পর আপনার বাজার তালিকার বিষয়ে করেকবার কথা বলা হবে। দাম ও পণ্য নিয়ে বনিবনা হলেই ডেলিভারি করা হবে। অনেকটা আপনার বাড়ির মানুষের মতো কাজ করবে আমাদের উদ্যোক্তাগণ।