প্রশ্নোত্তর

যে প্রশ্নগুলো প্রায়ই জানতে চাওয়া হয় ।

প্রশ্নঃ যোগাযোগ এর উপায় কি?

উত্তরঃ আপনি ফোন এ যোগাযোগ করতে ০৯৬৩৯১৫৫৬৬০ এবং ০১৭০৮৫৯৭৬৫১ থেকে ২ পর্যন্ত নাম্বারে কল করুন সকাল ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত অথবা বিশেষ প্রয়োজনে ০১৭৫০১৪৩৩২২ এই নাম্বার এ যোগাযোগ করুন এবং মেইল করুন [email protected]

প্রশ্নঃ সাইট টি কিভাবে কাজ করে বা কিভাবে অর্ডার করবো?

উত্তরঃ প্রথমে চাহিদা স্থানীয় বাজারে যাওয়ার পর আপনার এলাকা নির্বাচন করে সেই এলাকার বাজার থেকে পণ্য ক্রয় করুন তারপর চেক আউটে আপনার তথ্য দিয়ে অর্ডার নিশ্চিত করুন।
বিস্তারিত জানতে মেনু থেকে সাহায্য ?> যেভাবে অর্ডার করবেন> মোবাইল/পিসি এখান থেকে দেখে নিন।

প্রশ্নঃ ফোনে কি অর্ডার করা যায়?

উত্তরঃ অবশ্যই, ফোনে অর্ডার করতে আপনি কল করুন ০৯৬৩৯১৫৫৬৬০ এবং ০১৭০৮৫৯৭৬৫১ থেকে ২ পর্যন্ত এই নাম্বারে (সকাল ৬ টা থেকে রাত ১২ টা পর্যন্ত)

প্রশ্নঃ আপনাদের এখান থেকে বাজার বা সেবা পেতে কত সময় লাগতে পারে ?

উত্তরঃ আমরা স্বাধারণত বাজার পৌঁছানোর জন্য ২ ঘন্টা সময় নেই, কিন্তু আমরা যত তারাতারি সম্ভব ২ ঘন্টার আগেই পৌঁছানোর চেষ্টা করি । তবে বিশেষ কোন প্রাকৃতিক দুর্যোগ কিংবা বড় কোন বাঁধা থাকলে এই সময়ের কিছুটা পার্থক্য হতে পারে।

প্রশ্নঃ বাজারটি যে পৌঁছেছে কিংবা অর্ডারটির কি অবস্থা এই তথ্য কিভাবে পাব?

উত্তরঃ আমাদের স্থানীয়বাজার প্রতিনিধি অর্ডার হওয়ার পর থেকে আপনাকে ফোন করে সকল তথ্য জানিয়ে দিবে । এছাড়াও আপনি অর্ডারের সময় ইমেইল আইডি দিলে সেই ইমেইল এ সকল তথ্য পাঠিয়ে দেওয়া হবে

প্রশ্নঃ আমি আমার প্রয়োজনীয় একটি পণ্য সাইট এ খুঁজে পাচ্ছি না, কি করবো?

উত্তরঃ আপনার কোন পণ্য যদি সাইটে খুঁজে না পান, সেই ক্ষেত্রে আপনি আমাদের কে পণ্যটির তথ্যাদি দিয়ে আমাদের যোগাযোগ নাম্বারে কল করে জানাতে পারেন কিংবা কাস্টম অর্ডার মেনুতে ক্লিক করে নির্ধারিত ফরমটিতে পণ্যের বিস্তারিত পাঠালে আমরা আপনার পণ্যটি আপনার কাছে পৌঁছাতে ও স্টকে আনার চেষ্টা করবো। এক্ষেত্রে পণ্যের দামের কিছুটা তারতম্য হতে পারে এবং পণ্য গ্রহণের পর পণ্য কিংবা দাম অপছন্দ হলে তা ফেরত দেওয়া যাবে না ।

প্রশ্নঃ হরতাল অবরোধে কি ডেলিভারি হয়?

উত্তরঃ হ্যাঁ অবশ্যই, আমাদের লক্ষ্যই হলো বাজার সম্পর্কিত সকল ঝামেলা দূর করে দেওয়া। তবে বড় কোন ঝামেলা হলে ডেলিভারি সময়ে কিছুটা তারতম্য হতে পারে ।

প্রশ্নঃ পাড়ার বাজার বা দোকান বাদ দিয়ে আপনাদের এখান থেকে নিব কেন?

উত্তরঃ সময় বাঁচান, আপনার অবসর সময়ের মূল্য আমরা বুঝি। সময়টি যাতে আপনি আপনার পরিবার-পরিজন এর সাথে ব্যয় করতে পারেন সেই সুযোগ করে দেওয়াই আমাদের লক্ষ্য। এছাড়া শহরের অন্যান্য সুপার স্টোর গুলোর চেয়ে আমাদের সাইটে পণ্যের দাম কম/সমান এবং আপনার বাসার পাশের মুদি দোকানের চেয়ে বেশি পণ্য আমাদের কাছ থেকে পাবেন। আমরা সর্বদা চেষ্টা করি আপনাদের কাছে একেবারে ভেজালমুক্ত পণ্য পৌঁছাই দিতে এবং ক্রয় পরবর্তি সাপোর্ট তো আছেই। তাহলে কেন কষ্ট করে আর বাজার যাওয়া !

প্রশ্নঃ দ্রব্যমূল্য কত বেশি?

উত্তরঃ আমাদের পন্যের দর বাজারে প্রচলিত মুল্যের এর সমান অথবা কম কিন্তু কোনক্রমেই বেশী নয় এবং কোন ধরনের অতিরিক্ত কর মুক্ত।

প্রশ্নঃ মূল্য পরিশোধ উপায় কি?

উত্তরঃ আপনি ডেলিভারির সময় পণ্য যাচাই করে মূল্য পরিশোধ করতে পারবেন। এছাড়া বিকাশ এবং রকেট এর মাধ্যমেও মূল্য পরিশোধ করতে পারবেন।

প্রশ্নঃ বাজারে কিছু সমস্যা দেখা দিয়েছে, কি করতে পারি?

উত্তরঃ যেকোনো ধরনের সমস্যার জন্য ০৯৬৩৯১৫৫৬৬০ অথবা ০১৭০৮৫৯৭৬৫১ থেকে ২ পর্যন্ত এই নাম্বারে কল করুন, আমাদের প্রতিনিধিগন আপনাদের সকল সমস্যার সমধানে সর্বদা নিয়োজিত আছে।

প্রশ্নঃ আপনারা কিভাবে ডেলিভারি করে থাকেন?

উত্তরঃ আমাদের নিজস্ব বাহন রয়েছে এবং আমরা সরবারহ ব্যবস্থাপনায় স্বয়ংসম্পূর্ণ। তবে আমাদের ডেলিভারি প্রতিনিধিরা যেকোনো উপায়ে আপনার বাজার আপনার নিকট পৌঁছে দেওয়ার প্রশিক্ষণপ্রাপ্ত।

প্রশ্নঃ পণ্য ফেরত এর কোন সুযোগ আছে কি?

উত্তরঃ আমরা ৩ দিনের মাঝে পণ্য ফেরত নেই, যদি তা নষ্ট অথবা খোলা না হয়ে থাকে এবং পণ্যের মেয়াদ কমপক্ষে দুই দিন থাকে । তবে শাকসবজি এবং পচনশীল পণ্যের ক্ষেত্রে পণ্য দেখে গ্রহণের আগ মুহূর্ত পর্যন্ত রিটার্ন পলিসি প্রযোজ্য।

প্রশ্নঃ পন্যের গুনগত মান কেমন?

উত্তরঃ আমরা আমাদের সকল পণ্য হয় সরাসরি উৎপাদনকারীদের থেকে সংগ্রহ করি, অথবা অত্যন্ত বিশ্বস্ত জায়গা থেকে সংগ্রহীত হয়। তবু যদি আমরা সন্তুষ্ট করতে ব্যর্থ হয়ে থাকি, তাহলে যেকোনো পণ্য ৩ দিনের মাঝে অবশ্যই ফেরতযোগ্য। সেক্ষেত্রে, পণ্য নষ্ট বা খোলা যাবেনা তবে শাকসবজি এবং পচনশীল পণ্যের ক্ষেত্রে পণ্য দেখে গ্রহণের আগ মুহূর্ত পর্যন্ত রিটার্ন পলিসি প্রযোজ্য।

প্রশ্নঃ ডেলিভারি প্রতিনিধিকে কি কোন বকশিশ দিতে হবে?

উত্তরঃ বকশিশ দেওয়া আবশ্যক নয়। তবে আমাদের ডেলিভারি প্রতিনিধিরা তাদের পরিশ্রমের স্বীকৃতি পেলে উৎসাহিত হয় এবং বকশিশ এর পুরো পরিমাণটি তারাই পেয়ে থাকে।

প্রশ্নঃ এখানে কি কোন রেজিষ্ট্রেশন করতে হবে ?

উত্তরঃ রেজিস্ট্রেশন করা আবশ্যক নয় কিন্তু আমরা আমাদের কাস্টমারদের বিশেষ কিছু সুবিধার জন্য সর্বদা রেজিস্ট্রেশন করতে বলি। এতে কাস্টমার যেমন সহজে বাজার করতে পারবে তেমনি আমাদেরও সঠিকতা যাচাইয়ে সুবিধে হয়। এছাড়াও কাস্টমারের লেন দেন ও ক্রয় ডাটা সংগ্রহ থাকায় পরবর্তিতে তার ক্রয়ের উপর ভিত্তি করে বিভিন্ন সুবিধা দেওয়া হয়।

প্রশ্নঃ আপনাদের ডেলিভারি চার্জ কত ? 

উত্তরঃ স্থায়ী কাস্টমারদের জন্য যেকোনো অর্ডারের ফ্রি হোম ডেলিভারি করা হয়। অন্যথায়  মাত্র ২০ টাকার একটি শিপিং চার্জ প্রযোজ্য হবে (স্থানীয় বাজারের ক্ষেত্রে )। তবে ভারী পণ্য বা দূরে পাঠাবার ক্ষেত্রে শর্ত প্রযোজ্য।

 

আপনার আরো কোন প্রশ্ন কিংবা জিজ্ঞাসা অথবা পরামর্শ থাকলে দয়াকরে আমাদের কল সেন্টারে কল করুন কিংবা ইমেইল করুন [email protected] তে।

ধন্যবাদ।

যে কারনে কাস্টমার রেজিস্টেশন করবেন !

✎ আপনার পরিচয়ের সত্বায়নের জন্য কাস্টমার একাউন্ট খুবই জরুরী ।

✎ যদি আপনার কাস্টমার একাউন্ট থাকে আপনি অল্প সময়ের মধ্যে যেকোন পন্য অর্ডার করতে পারবেন। বার বার আপনাকে আপনার নাম ঠিকানা প্রবেশ করাতে হবেনা।

✎ আমরা আপনাকে চিনতে পারবো। সুতরাং আপনার অর্ডারকৃত পন্যের সত্যতা বোঝা যাবে।

✎ আপনার সকল লেনদেনের তথ্য এখানে সংরক্ষিত থাকবে।

✎ আপনার ক্রয়ের উপর নির্ভর করে পেতে পারেন চাহিদার কিছু বিশেষ সুবিধা। পেতে পারেন গিফট কিংবা গিফট ভাউচার।