গোপনীয়তার নীতি

চাহিদা স্থানীয় বাজার শুধুমাত্র আপনার অনুমতি ছাড়া কোন প্রকার তথ্য সংগ্রহ বা সংরক্ষণ করে না। আপনি যখন আমাদের ওয়েবসাইটে ভিজিট করার পর আপনার একাউন্ট তৈরি করে সেখানে তথ্য প্রদান করেন ঠিক সেই সময়ের ততটুকু তথ্যই আমরা সংরক্ষণ করি।

এই তথ্যগুলো আপনার প্রয়োজনে আপনার কষ্ট লাঘব করতে কিংবা বিরক্তি থেকে রক্ষা করতে এবং হিসেব ঠিক রাখতে মূলত ব্যবহৃত হয়। যে কোন নতুন প্রমোশন ছাড় কিংবা অফার থাকলে সেটি যে আপনি সরাসরি আগে পান সেটিও নিশ্চিত করবে এই তথ্যের মাধ্যমে।

এই তথ্যগুলো (যেমন- মোবাইল নাম্বার, ইমেইল) এর মাধ্যেমে আপনি আপনার অর্ডার কিংবা কয়েরির অবস্থান মুলক নিশ্চিত তথ্য পান যা আপনাকে আপনার প্রয়োজনকে নিশ্চিত করে।

তবে আপনার তথ্য নিয়ে শঙ্কিত হওয়ার কিছু নেই, আমরা আপনার তথ্য আমাদের অর্থাৎ চাহিদার অভ্যন্তরীণ ব্যবহার ছাড়া অন্য কোথাও ব্যবহার করি না কিংবা বাহিরে কোথাও কারো কাছে প্রকাশ করি না। আপনার তথ্যগুলো সবসময় আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ তাই আপনার তথ্যগুলো সর্বোচ্চ নিরাপদে রাখে চাহিদা স্থানীয় বাজার।

গ্রাহক সম্পর্কিত তথ্য আমাদের ব্যবসায়ের একটি গুরুত্বপুর্ন  অংশ এবং আমরা এটি অন্যান্যদের কাছে বিক্রয়ের মাধ্যমে ব্যাবসা করি না।